শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***
সংবাদ শিরোনাম :

জাতীয় চলচ্চিত্র পুরস্কার : সেরা অভিনেত্রী জয়া ও তিশা

জাতীয় চলচ্চিত্র পুরস্কার : সেরা অভিনেত্রী জয়া ও তিশা

২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারের বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৭ নভেম্বর) তথ্য মন্ত্রণালয় থেকে গেজেট আকারে পুরস্কারপ্রাপ্তদের নাম প্রকাশ করা হয়েছে।

২০১৭ সালের সিনেমা ‘হালদা’র জন্য সেরা অভিনেত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন তিশা। তৌকির আহমেদ পরিচালিত ‘হালদা’য় অনবদ্য অভিনয়ের জন্য তিনি এই পুরস্কার পাচ্ছেন।   এর আগে ২০১৬ সালের ‘অস্তিত্ব’ সিনেমার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিশা।

অন্যদিকে ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দেবী’তে অসাধারণ অভিনয়ের জন্য জয়া আহসান পাচ্ছেন সেরা অভিনেত্রীর পুরস্কার। এর আগে ২০১৫ সালে ‘জিরো ডিগ্রি’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন তিনি। অর্থাৎ এবার নিয়ে দ্বিতীয়বারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাচ্ছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD